আজ, বৃহস্পতিবার | ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ভোর ৫:৩৮

ব্রেকিং নিউজ :
শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান

মহম্মদপুরের বনগ্রামে গাছ থেকে পড়ে কৃষকের মৃত্যু

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার মহম্মদপুর উপজেলার বনগ্রামে নারিকেল গাছ থেকে মাটিতে পড়ে মশিউর রহমান (৪৮) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।

এলাকাবাসি জানায়, শুক্রবার সকাল ৯টার দিকে মশিউর নারিকেল পাড়ার জন্যে গাছে ওঠেন। কিন্তু উপরে ওঠার পর অসতর্কাবস্থায় মাটিতে পড়ে গেলে তিনি মারাত্মকভাবে আহত হয়। ঘটনার পর তাকে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে পথেই তার মৃত্যু হয়।

তার এই মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এ ঘটনায় মহম্মদপুর থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে বলে জানা গেছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology